মঙ্গলবার, ৫ নভেম্বর, ২০১৩

avast! Internet Security 2014। সাথে ২০১৬ পর্যন্ত লাইসেন্স ফাইল একদম ফ্রি!!

কেমন আছেন বন্ধুরা ? আশা করি ভাল আছেন

ভাল না থাকলেও আজকের পোস্ট দেখে নিশ্চয় ভাল হয়ে যাবেন হাহাহ :lol: কারণ আজ দিচ্ছি avast! Internet Security 2014। এবং সাথে ২০১৬ পর্যন্ত লাইসেন্স ফাইল !  :roll:   তাও একদম ফ্রি তে !!  ;-) বিশ্বাস হচ্ছেনা না কি ? বিশ্বাস না হওয়ার কোন কথা না আসলেই আমি সত্যি বলছি ;-)
avast-2014 ww
অ্যাভাস্ট ইন্টারনেট সিকিউরিটির নিয়ে কিছু বলতে হবে আপনাদের ? যদি বলেন তাহলে বলি?  8-) আমি জানি আপনারা বলেবেন না অ্যাভাস্ট নিয়ে কিছু বলার প্রয়োজন নাই :P বলবেন যেটা তা হল ভাই ডাউনলোড লিংক দেন কিচ্ছা শুনতে চাই না :-D   যাইহোক আমিও হেন তেন এটা সেটা বলে পোস্ট লম্বা করতে চাই না !
প্রথমে =এখান= থেকে avast! Internet Security 2014  ৩০ দিনের ট্রায়েল ভার্সন ডাউনলোড করে নিন।
ডাউনলোড করে নরমাল নিয়মে ইন্সটল করুন পিসি বা ল্যাপটপে।
এখন নিচে দেয়া ২ টা লিংক থেকে (avast!2014 BIM) নামে লাইসেন্স ফাইল টি ডাউনলোড করে নিন
ডাউনলোড লিংক ১ > ziddu.com
ডাউনলোড লিংক ২ > arabloads.com
এখন অ্যাভাস্ট রেজিস্ট্রেশন অংশে যাবেন এবং>> insert license file << ক্লিক করে ডাউনলোড করা লাইসেন্স ফাইল ( avast!2014 BIM) টা লোড করে দিন অ্যান্ড ইঞ্জয় করুন avast! Internet Security 2014 ২ বৎসর ২০১৬ পর্যন্ত  :-D !!
যারা এখন ও বুঝতে পারতেছেন না কেমন করে অ্যাভাস্ট রেজিস্ট্রেশন করবেন লাইসেন্স ফাইল দিয়ে আপনারা নিচের চিত্র দেখুন, আশা করি বুঝতে পারবেন ।
untitled aaaa 11
খুশি তো ? আর যদি কোন প্রবলেম হয় তাহলে অবশ্যই জানাবেন সমাধান দেয়ার চেষ্টা করবো ! যদি না জানান তাহলে সমাধান কেমনে দিব বলেন ? তাহলে পোস্ট টা কেমন লাগল , বা অ্যাভাস্ট ২০১৪ সম্পর্কিত কোন জিজ্ঞাসা থাকলেও জানাবেন নিচের কমেন্ট বক্সে :)

1 টি মন্তব্য: